Se Je Keno Elona Kichu Valo Lage Na (সে যে কেনো এলনা কিছু ভালো লাগে না) Bangla Lyrics


সে যে কেনো এলনা
কিছু ভালো লাগে না
এবার আসুক তারে আমি মজা মজা দেখাবো ।

যদি ফুল্গুলো হায় অভিমানে ঝরে যায়
আমি মালা গেথে বলো কারে পড়াবো
সে যে কেনো এলনা
কিছু ভালো লাগে না না ভালো লাগে না ।

প্রজাপতি উরে গিয়ে বলনা
আমি নই তার হাতের খেলনা
সে যে যখন তখন মোরে করে জ্বালাতন
সে যে যখন তখন মোরে করে জ্বালাতন
ভালবাসা কারে বলে তারে শিখাবো 
এবার আসুক তারে আমি মজা দেখাবো
সে যে কেনো এলনা
কিছু ভালো লাগে না না ভালো লাগে না ।

যা রে পাখি তারে গিয়ে বল না
আমি কী এমন কারো খেলনা
যা রে পাখি তারে গিয়ে বল না
আমি কী এমন কারো খেলনা
এই উতলা ফাগুন মনে জ্বেলেছে আগুন
এই উতলা ফাগুন মনে জ্বেলেছে আগুন
আমি কেমন করে বলো তারে নিভাবো
এবার আসুক তারে আমি মজা দেখাবো
সে যে কেনো এলনা
কিছু ভালো লাগে না না ভালো লাগে না ।

চিঠি নিয়ে ওরে মেঘ চল না
তার কানে কানে গিয়ে বল না
চিঠি নিয়ে ওরে মেঘ চল না
তার কানে কানে গিয়ে বল না
এই মধু অভিসার মিছে হবে কি আমার
এই মধু অভিসার মিছে হবে কি আমার
আমি কী গো পথ চেয়ে দিন কাটাবো
আমি মালা গেথে বলো কারে পড়াবো
সে যে কেনো এলনা
কিছু ভালো লাগে না
এবার আসুক তারে আমি মজা মজা দেখাবো ।

যদি ফুল্গুলো হায় অভিমানে ঝরে যায়
আমি মালা গেথে বলো কারে পড়াবো
সে যে কেনো এলনা
কিছু ভালো লাগে না না ভালো লাগে না ।

গীতিকারঃ
গাজী আনোয়ার মাজহারুল
শিল্পীঃ
সাবিনা ইয়াসমিন 

Comments

  1. .
    ২০২১ সালের সব নতুন গানের লিরিক্স দেখতে ভিজিট করুন

    All Bangla Songs Lyrics

    .

    ReplyDelete

Post a Comment