O Amar Bondo Go Chirosathi Poth Cholar (ও আমার বন্ধু গো চিরসাথী পথ চলার) Bangla Lyrics


ও আমার বন্ধু গো
চিরসাথী পথ চলার,
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালবাসার ।

একসাথে রয়েছি দুজন
এক ডোরে বাধা দুটি প্রাণ
ছিঁড়বেনা কভু এই বাঁধন
আসলে আসুক তুফান ।
একসাথে রয়েছি দুজন
এক ডোরে বাধা দুটি প্রাণ
ছিঁড়বেনা কভু এই বাঁধন
আসলে আসুক তুফান ।
তুমি আমারই বলবো শতবার ।

ও আমার বন্ধু গো
চিরসাথী পথ চলার,
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালবাসার ।

হাত দুটি ধরেছি তোমার
মানবোনা কোনো বাঁধা আর
শুনবোনা কারো কথা যে আর
মন্দ বলুক সমাজ ।
হাত দুটি ধরেছি তোমার
মানবোনা কোনো বাঁধা আর
শুনবোনা কারো কথা যে আর
মন্দ বলুক সমাজ ।
তুমি আমারই হায়, বলবো শতবার ।

ও আমার বন্ধু গো
চিরসাথী পথ চলার,
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালবাসার ।

ও আমার বন্ধু গো
চিরসাথী পথ চলার,
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালবাসার ।


সুরকারঃ
আগুন ও রুনা লায়লা 

Comments

Post a Comment