Amar Bolar Kichu Chilona(আমার বলার কিছু ছিল না) Bangla Lyrics



আমার বলার কিছু ছিল না
না-গো আমার বলার কিছু না
চেয়ে চেয়ে দেখলাম তুমি চলে গেলে
তুমি চলে গেলে... চেয়ে চেয়ে দেখলাম
আমার বলার কিছু ছিল না
না-গো আমার বলার কিছু ছিল না


সব কিছু নিয়ে গেলে যা দিয়েছিলে
আনন্দ হাসি গান সব তুমি নিলে
সব কিছু নিয়ে গেলে যা দিয়েছিলে
আনন্দ হাসি গান সব তুমি নিলে
যাবার বেলায় শুধু নিজেরই অজান্তে
স্মৃতিটাই গেলে তুমি ফেলে..
তুমি চলে গেলে
আমার বলার কিছু ছিল না
না-গো আমার বলার কিছু ছিল না


দু'হাতে তোমার ওগো
এতকিছু ধরে গেল
ধরলো না শুধু এই স্মৃতিটা..
রয়ে গেল শেষ দিন
রয়ে গেলো সেদিনের
প্রথম দেখার সেই ইতিটা...
কোথা থেকে কখন যে কি হয়ে গেল..
সাজানো ফুলের বনে ঝড় বয়ে গেল..
সে ঝড় থামার পরে পৃথিবী আঁধার হলো
তবু দেখি দ্বীপ গেছো জ্বেলে..
তুমি চলে গেলে
আমার বলার কিছু ছিল না
চেয়ে চেয়ে দেখলাম তুমি চলে গেলে
তুমি চলে গেলে... চেয়ে চেয়ে দেখলাম
আমার বলার কিছু ছিল না
না-গো আমার বলার কিছু ছিল না

গীতিকার ও সুরকারঃ
                      গীতিকার পুলক বন্দ্যোপাধ্যায় ও সুরকার মান্না দে

Comments

  1. এই গানটির গীতিকার পুলক বন্দ্যোপাধ্যায় ও সুরকার মান্না দে

    ReplyDelete
    Replies
    1. ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য, আপনার মূল্যবান মতামতটি গৃহীত হয়েছে । আপনার পছন্দের যেকোনো গানের অনুরোধ জানাতে পারেন এই কমেন্ট বক্সে ।

      Delete
  2. ২০২১ সালের সব নতুন গানের লিরিক্স দেখতে ভিজিট করুন

    All Bangla Songs Lyrics

    .

    ReplyDelete

Post a Comment